লেখা Submit করার পর  Post Page /  বিভাগে আসতে হবে ।সেখানে আপনার লেখা দেখা যাবে । Home Page এ পোস্ট করা লেখা ৩ থেকে ৪ মিনিট পর আপডেট হয় । 

লেখা পোস্ট করার জন্য

Thanks. Your writing has been successfully submitted to our Post page. আপনার লেখা পোস্ট পেজে দেখতে পাবেন ।

Submit Button ক্লিক করার আগে ৩ মিনিট এবং Submit Button ক্লিক করার পরে ৩ মিনিট অপেক্ষা করুন ।

অপ্রকাশিত এবং প্রকাশিত লেখা দেওয়া যাবে । কোনো রকম বিভাজন নেই । পাঠক একই লেখা বার বার পড়তে পারেন । সেটি পাঠকের ইচ্ছে এবং কৌতূহল এর উপর নির্ভর করে । কেবল মাত্র আমাদের পত্রিকায় একই লেখা বার বার প্রকাশ করা যায় না । অন্য পত্রিকায় প্রকাশিত লেখা আমাদের পত্রিকায় প্রকাশ করা যাবে ।

কেবলমাত্র  সাহিত্য বিষয় কেন্দ্রিক লেখাই পোস্ট করা যায় ।  রাজনীতি বিষয়ক লেখা / সমস্ত  ধর্ম  বিষয়ক  বা আদালতের রায় / থানার মামলা / কারুর বিপক্ষে / ব্যক্তিগত আক্রমণ /  যে কোনো দেশের সর্ম্পকে  (রাষ্ট্রবিরোধী)   / কোনো সংস্থা / নেতা / মন্ত্রী / সরকার এর পক্ষে বা বিপক্ষে – এই ধরণের কোনো লেখা পোস্ট করা যাবে না ।    

https://sahityashruti.quora.com/

 

Submit Post এর ঘরে ক্লিক করার সাথে সাথে আপনার লেখা পোস্ট হয়ে যাবে । পোস্ট অথবা  Home বিভাগে দেখে নিন ঠিক মত লেখা প্রকাশিত হয়েছে কিনা । একই লেখা বার বার পোস্ট করবেন না । লেখা পোস্ট করার পর যদি আপনার মনে হয় কোথাও একটু ভুল হয়েছে  – সেক্ষেত্রে নীচে  Comment  বক্সে জানান কোথায় পরিবর্তন করতে চান অথবা কি ভুল হয়েছে । 

কপিরাইট মুক্ত ছবি ব্যবহার করুন । ইন্টারনেট থেকে সংগ্রহ করা ছবি ব্যবহার করার আগে   পরীক্ষা করে নেবেন ছবির কপিরাইট (স্বত্ব) আছে কিনা ।

*নিজের ছবি ব্যবহার করুন ।

Post Content  :  এই  Column (কলামে) এ  সম্পূর্ণ লেখা পোস্ট করুন 

Post Tags : –   এই  Column (কলামে) নিজের লেখার বিশেষ অংশ টাইপ করুন অথবা কপি করে পোস্ট করুন । 

Post Category : – কবিতা, গল্প, অণুগল্প, উপন্যাস, ধারাবাহিক , প্রবন্ধ , নিবন্ধ, স্মৃতিকথা, চিঠি, বড়ো গল্প,ফিচার , নাটক  যে কোনো একটি Category  উল্লেখ করুন ।

শুভেচ্ছা রইলো । 

story and article blog
story and article

6 thoughts on “লেখা পোস্ট করার জন্য”

  1. Sumana Chakraborty

    আমি আজ একটি ধারাবাহিক পোস্ট করেছি। কিন্তু এখানে দেখা যাচ্ছে না । নিয়মাবলী মেনেই জমা করেছি। একটু জানিয়ে দেবেন ।

  2. অপ্রকাশিত এবং প্রকাশিত লেখা দেওয়া যাবে । কোনো রকম বিভাজন নেই । পাঠক একই গল্প বার বার পড়তে পারেন । সেটি পাঠকের ইচ্ছে এবং কৌতূহল এর উপর নির্ভর করে । কেবল মাত্র আমাদের পত্রিকায় একই লেখা বার বার প্রকাশ করা যায় না । অন্য পত্রিকায় প্রকাশিত লেখা আমাদের পত্রিকায় প্রকাশ করা যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *